সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোহালা ইউপি চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাতুব্বরের মতবিনিময়

গোহালা ইউপি চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাতুব্বরের মতবিনিময়

শহিদুল ইসলাম:
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাতুব্বর ইউনিয়নবাসীর সাথে মতবিনিময় করেছেন।

সোমবার বিকালে উপজেলার গঙ্গারামপুর ফেরদৌস জুটমিলে এ আয়োজন করেন গোহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাতুব্বর।

এসময় আবুল কাশেম শেখের সঞ্চালনায় ও হাজ্বী আবু তালেব শেখ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাতুব্বর, বন্দে আলী মাতুব্বর, আশরাফ আলী, সেলিম মাতুব্বর, বাচ্চু চোকদার, আজাদ মাতুব্বর, শিক্ষক গৌরঙ্গ কর্মকার, সালাউদ্দিন শেখ মান্দার, রফিক শেখসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাতুব্বর বলেন, আগামী ইউপি নির্বাচনে আমি গোহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যাতে নির্বাচিত হয়ে আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের প্রাণপ্রিয় নেতা মুহাম্মদ ফারুক খান ও তার সুযোগ্য কন্যা কানতারা খানের জন্য দোয়া করবেন।

মতবিনিময় শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ও ২১ আগস্ট গেনেট হামলায় নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com